কাকে বিয়ে করলেন দীঘি, নিজ মুখেই স্বীকার

দিঘি

অভিনয়ে যখন আসেন তখন তার বয়স মাত্র ৬ বছর। তাকে সিনেমার পর্দায় নিয়ে আসেন কিংবদন্তি নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎ। প্রথম সিনেমার নাম ‘কাবুলিওয়ালা’। প্রথম সিনেমায় শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেই সবার নজর কাড়েন। জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

তিনি প্রার্থনা ফারদিন দীঘি। ছোটবেলাতেই তারকা খ্যাতি পেয়েছেন। তবে সেটাও এক যুগ আগের কথা। এখন দীঘি পরিণত। পূর্ণাঙ্গ নায়িকা হিসেবেও তার অভিষেক হয়েছে। করে ফেলেছেন বেশ কয়েকটি কাজ। বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও আত্মপ্রকাশ ঘটেছে তার।

পড়াশোনা অভিনয় সব মিলেইয়ে ক্যারিয়ারে ব্যস্ত সময় পার করছেন। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও দারুণ সক্রিয় তিনি। প্রতিনিয়ত ছবি, ভিডিও পোস্ট করেন। সেগুলো নিয়ে অনুসারীদের মধ্যে চর্চার অন্ত নেই।

শনিবার (২ জুলাই) ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নিয়েছেন দীঘি। সেখানে তিনি ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন।

এক অনুসারী দীঘির কাছে জানতে চান, ‘আপনি কি বিবাহিত?’

উত্তরে দীঘি বলেছেন, ‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’

বোঝাই যাচ্ছে, মজার ছলে কথাটি বলেছেন দীঘি। আসলে বলিউড তারকা রণবীর কাপুরকে ভীষণ পছন্দ করেন তিনি। কিছুদিন আগে যখন রণবীর বিয়ে করেছেন, তখন কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি দীঘি। অকপটে সে কথা গণমাধ্যমকেও বলেছিলেন সে কথা।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর কাপুর। তাদের বিয়ের খবর শুনে তখন কেবল দীঘি নন, বাংলাদেশের আরও একাধিক অভিনেত্রীর মন ভেঙেছিল। তারা মনে মনে রণবীরকে অনেক পছন্দ করতেন।

শিশু শিল্পী দিঘি এখন পরিপূর্ন নায়িকা

প্রসঙ্গত, পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। কিছুদিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে। যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.