মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০
দেশজুড়ে ডেস্ক
৯ অক্টোবর ২০২০
১০:৪৪ পূর্বাহ্ণ
জয়পুরহাটে ভ্রাম্যমান আদালতে ৫ প্রতিষ্ঠান কে জরিমানা
জয়পুরহাটে ভ্রাম্যমান আদালতে ৫ প্রতিষ্ঠান কে জরিমানা-thetopnews24.com

৯ অক্টোবর ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে সদর উপজেলার ডায়াবেটিস হাসপাতাল মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ প্রতিষ্ঠান ৭৫ হাজার টাকা জরিমানা করেন।

র‌্যাব সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর সকাল ১১ টা হতে দুপুর ১ টা ১৫ মিনিট পর্যন্ত জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস.এম. ফজলুল হক এবং ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চদ্র রায় জয়পুরহাট জেলার সদর উপজেলার ডায়বেটিস হাসপাতাল মোড় এলাকায় অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী এবং সরবরাহ করার অপরাধে ৫ টি ব্যবসায়িক প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩, ৫১, ও ৫৩ ধারায় ৭৫ (পঁচাত্তর) হাজার টাকা জরিমানা করা হয়। এসময় স্যানিটারী পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ও উপস্থিত ছিলেন।

যাদেরকে জরিমানা করা হয়, সদর উপজেলার পাঁচুরচক ফকিরপাড়ার মৃত আব্দুর রহিমের ছেলে ও মিলন বেকারীর মালিক মিলন হোসেন (৩০) কে ২০ হাজার, বাগিচাপাড়ার মৃত গোলাম মোস্তফার ছেলে ও আফজাল ভ্যারাইটি স্টোরের মালিক কাউছার আলী (৩৫) কে ১৫ হাজার, প্রফেসর পাড়ার মোস্তফা হোসেনের ছেলে ও সোয়েব বেকারীর মালিক শাহাদাত হোসেন (৪৯) কে ২০ হাজার, জেলার ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে ও মা বেকারীর মালিক নুরুনবী ছিদ্দিক (৩০) কে ৫ হাজার এবং একই গ্রামের মৃত এমদাদুল হকের ছেলে ও সোহাগ বেকারীর মালিক রাশেদ (৪৭) কে ১৫ হাজার করে ৫ জনকে মোট ৭৫ হাজার টাকা জরিমানা করেন।

পরে উদ্ধারকৃত দ্রব্য সামগ্রী মেয়াদ উত্তীর্ণ বিস্কুট ও পঁচা ডিম জনসম্মুখে ধংস করেন।

সম্পর্কিত খবর