বুধবার, নভেম্বর ২৫, ২০২০
দেশজুড়ে ডেস্ক
২৫ অক্টোবর ২০২০
৯:০৩ পূর্বাহ্ণ
ক্ষেতলালে অভিমানে সুরভীর আত্মহত্যা
ক্ষেতলালে অভিমানে সুরভীর আত্মহত্যা-thetopnews24.com

২৫ অক্টোবর ২০২০ ৯:০৩ পূর্বাহ্ণ

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট জেলার ক্ষেতলালে ২১ বছর বয়সী সুরভী নামে এক যুবতী মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

জানা যায়, শুক্রবার ২৩ অক্টোবর বিকেল ৪ টায়জেলার ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়নের বড়তারা গ্রামের জান্নাতুল মাওয়া সুরভী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার ইটাখোলা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুজাউল ইসলাম সুইট এর একমাএ কন্যা।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জান্নাতুন মাওয়া সুরভীর ৫ মাস পূর্ব জেলার পাঁচবিবি এলাকায় বিয়ে হয়। কয়েকদিন পূর্ব সে বাবার বাড়ী বড়তারা গ্রামে বেড়াতে আসে। শুক্রবার দিন দুপুরে স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা কাটাকাটি হলে স্বামী ও বাবার সঙ্গে অভিমান করে নিজ শয়নকক্ষের সেলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। কিছুক্ষণ পর সুরভীর বাবা সুজাউল ঘরের দরজা বন্ধ পেয়ে দরজা ভেঙ্গে ঘরের ভিতরে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে। চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এসে সুরভীকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবু রায়হান বলেন, আমরা সুরভী নামে মেয়েটিগলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে বিষয়টি সম্পর্কে অবগত আছি। কিন্তু এনিয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি। তাই তদন্ত করা সম্ভব হচ্ছে না। অভিযোগ পেলে তদন্ত করা হবে। জেলা সদর থানার অধীনে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়ায় সদর থানা পুলিশ এ ঘটনা সম্পর্কে ভাল বলতে পারবেন।

জয়পুরহাট সদর থানার এস আই সাব্বির (আয়ু) বলেন, সদর থানায় এনিয়ে একটি ইউডি মামলা হয়েছে। শনিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে রয়েছে বলে জানান। ময়না তদন্তের পর আসল ঘটনা জানা যাবে। আরও বলেন, নিহত সুরভীর বাড়ী ক্ষেতলাল থানার আওতাধীন হওয়ায় আমাদের পক্ষে ঘটনাস্থল পরিদর্শন করা সম্ভব নয়।

সম্পর্কিত খবর