মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০
রাজনীতি ডেস্ক
১২ নভেম্বর ২০২০
৮:৩০ অপরাহ্ণ
পলাশবাড়ীতে মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের বিরুদ্ধে ইত্তেফাক পত্রিকায় মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধ
মেয়র প্রার্থীর বিরুদ্ধে ইত্তেফাক পত্রিকায় মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

১২ নভেম্বর ২০২০ ৮:৩০ অপরাহ্ণ

সিরাজুল ইসলাম শেখ গাইবান্ধা প্রতিনিধিঃ

পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শ্রমিক নেতা ও পৌর মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব কে জড়িয়ে একটি মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়।

উক্ত সংবাদ প্রকাশের প্রতিবাদে ১২ নভেম্বর দুপুরে পলাশবাড়ী চৌমাথা মোড়ে এক বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান বিচ্চু,কেন্দীয় ঈদগাহ মাঠের পেশ ইমাম প্রভাষক আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, বাংলাদেশ জেনারেল মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক প্রভাষক জহির আহমেদ, প্রেসক্লাব যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম রতন ও আশরাফুল ইসলাম ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তরা বলেন পৌর সভার নির্বাচনে দলীয় প্রতীক প্রদানের আগের দিন সু পরিকল্পিত ভাবে সাংবাদিকদের দিয়ে মিথ্যা তথ্য দিয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে বিপ্লবের জনপ্রিয়তা নষ্ট করার চেষ্টা করানো হয়েছে।তারা মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উদ্দেশ্য প্রনোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বক্তারা আসন্ন পৌর নির্বাচনে গোলাম সরোয়ার প্রধান বিপ্লবকে দলীয় মনোনয় প্রদানে জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সদয় হস্তক্ষেপ কামনা করেন।

সম্পর্কিত খবর