বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
দেশজুড়ে ডেস্ক
১৯ জানুয়ারী ২০২১
৮:১৪ অপরাহ্ণ
পলাশবাড়ীতে পুর্ব শত্রুতার জের ধরে সাংবাদিককে হুমকি
পলাশবাড়ীতে পুর্ব শত্রুতার জের ধরে সাংবাদিককে হুমকি-thetopnews24.com

১৯ জানুয়ারী ২০২১ ৮:১৪ অপরাহ্ণ

সিরাজুল ইসলাম শেখ গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে পুর্ব শত্রুতার জের ধরে প্রেস ক্লাবের সদস্য ও সাংবাদিক মিলন মন্ডলকে ভন্ড পীর ভুট্টু কতৃক হুমকি প্রদান।

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১'নং কিশোরগাড়ী ইউনিয়নের দিঘলকান্দি গ্রামের মৃত আব্দুল গনি মন্ডলের ছেলে আসাদুজ্জামান ভুট্টু ওরফে (ভন্ড পীর) পুর্ব শত্রুতার জের ধরে পলাশবাড়ী প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক মিলন মন্ডলকে বলে আজকের পর হতে পলাশবাড়ী উপজেলায় যেন সাংবাদিকতা করতে না দেখি এবং আজকের পর হতে এলাকায় ঢোকা যাবেনা ঢুকলে জিবন দিয়ে মাসুল দিতে হবে।

সরেজমিনে গিয়ে জানা যায় সাংবাদিক মিলন মন্ডলের পিতা, মোঃ নবাব আলী মন্ডল তার নিজ নামিয় জমি হইতে মাটি কর্তন করে নিজ বাড়িতে মাটি ভরাটের জন্য ট্রাক্টর দ্বারা মাটি বহন করার সময় আসাদুজ্জামান ভুট্টু(ভন্ড পীর) সাংবাদিকের বাবা নবাব আলীকে মাটি কর্তন ও বহনে বাধা প্রদান করেন এবং ট্রাক্টর প্রতি ৫০'টাকা চাদা দাবি করে বলেন পলাশবাড়ী থানায় ট্রাক্টর প্রতি ৫০'টাকা চাদা দিতে হবে অন্যথায় এখান থেকে ট্রাক্টর দিয়ে মাটি বহন করতে পারবেনা। এমন কথার সত্যতা নিশ্চিত করতে সাংবাদিক মিলন প্রশ্ন করিলে ভন্ড পীর ভুট্টু প্রশ্নের জবাবে জিবন নাসের হুমকি পদান করেন।

আরও জানা যায় চাদা না দিয়ে ভুট্টুর বাঁধা উপেক্ষা করে মাটি বহন করাকালে ১৫'জানুয়ারি শুক্রবার দুপুর ১২'ঘটিকার সময় সাংবাদিক মিলনের বাবার ভারা কৃত ট্রাক্টর চালক ১।মতিয়ার, ২।লিটন, ৩।আজাদুল ও ৪।নুরআলমকে ভন্ড পীর ভুট্টু মারধর করে।

উল্লেখ্য- কিশোরগাড়ী ইউপির দিঘলকান্দী গ্রামের মৃত আব্দুল গনি মন্ডলের ছেলে আসাদুজ্জামান ভুট্টু এলাকায় (ভন্ড পীর) নামে পরিচিত সে সপ্তাহে ১দিন তার নিজ বাড়িতে হলকা জিকিরের অছিলায় গাজার আসর জমায় পাশাপাশি দির্ঘদিন ধরে প্রতিনিয়ত বাহিরের মেয়ে নিয়ে এসে দেহ ব্যবসা পরিচালনা করে আসছে, বেশ কিছুদিন থেকে ভুট্টু সহ তার পরিবারকে অসামাজিক কার্যকলাপের কারনে সমাজ এক ঘরে করে রেখেছে। জনমনে প্রশ্ন প্রশাসনের চোখকে ফাকি দিয়ে বীর দর্পে অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে ভন্ড পীর ভুট্টু এর খুঁটির জোর কোথায়।

সম্পর্কিত খবর