সোমবার, জানুয়ারী ১৮, ২০২১
দেশজুড়ে ডেস্ক
৯ জানুয়ারী ২০২১
১:১১ অপরাহ্ণ
জয়পুরহাটে মাদক ব্যবসায়ী টুটুল জেল হাজতে
জয়পুরহাটে মাদক ব্যবসায়ী টুটুল জেল হাজতে-thetopnews24.com

৯ জানুয়ারী ২০২১ ১:১১ অপরাহ্ণ

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী টুটুল কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জয়পুরহাট ডিবি অফিস সূত্রে জানা, গতকাল শুক্রবার বিকেলে মটর সাইকেল যোগে মাদক সরবরাহ করা হচ্ছে গোপন সূত্রে এমন একটি জয়পুরহাট জেলা ডিবি পুলিশের একটি দল খবর জেলার পাঁচবিবি উপজেলার বেড়াখাই একটি মটর সাইকেল চালক কে মটর সাইকেল থামানোর সিগন্যাল দেন। কিন্তু চালক সিগন্যাল অমান্য করে সামনে এগুতে থাকলে ডিবি পুলিশের অপর একটি দলের বেড়াখাই মোড়ে বেরিগেড দিয়ে মটর সাইকেলটিকে আটক করে।

আটককৃত মরট সাইকেল চালকের কাঁধে ঝুলানো কলেজ ব্যাগের ভিতর থেকে ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন ডিবি পুলিশ।

পাঁচবিবি থানা সূত্রে এস আই মোস্তফা জানান, আটক মাদক ব্যবসায়ী নাম হারুনুর রশীদ ওরফে টুটুল (৩৬)। সে বগুড়ার জেলার সদর উপজেলার মালিগ্রামের মৃত আবু তাহের এর পুত্র।তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১৪ (গ)/৩৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-১২। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেন।

জয়পুহাটের ডিবি পুলিশের পরির্দশক শাহেদ আল মামুন জানান, তার কাছ থেকে একটি ডিএসএলআর ক্যামেরা, সাংবাদিকের ২ টি পরিপত্র পাওয়া গেছে। মাদক ব্যবসায়ী নিজেকে বগুড়ার সাংবাদিক হিসেবে নিজেকে পরিচয় দিলেও প্রকৃতপক্ষে তা সত্য নয়। তিনি একজন ভুয়া সাংবাদিক বলে বগুড়ার কয়েকটি সূত্র আমাদের নিশ্চিত করেছেন।

সম্পর্কিত খবর