রবিবার, অক্টোবর ২৫, ২০২০
বিনোদন ডেস্ক
২৪ সেপ্টেম্বর ২০২০
১০:৩৩ পূর্বাহ্ণ
'প্রেম' করতে মালদ্বীপে যাচ্ছেন শাকিব-মাহি
'প্রেম' করতে মালদ্বীপে যাচ্ছেন শাকিব-মাহি-thetopnews24.com

২৪ সেপ্টেম্বর ২০২০ ১০:৩৩ পূর্বাহ্ণ

দ্রুত এগিয়ে যাচ্ছে ঢালিউড কিং শাকিব খান অভিনীত প্রথম ওটিটি প্ল্যাটফর্মের সিনেমা 'নবাব এল এল বি'। টানা দুই সপ্তাহ ধরে ঢাকায় সকাল থেকে রাত পর্যন্ত শূটিং চলছে সিনেমাটির। এবার গান আর এ্যাকশন দৃশ্য ধারণের জন্য 'টিম অনন্য মামুন' যাচ্ছে মালদ্বীপ।

ঢাকাই সিনেমার কিং খান খ্যাত শাকিব খানের বিরুদ্ধে সময় মতো সেটে না যাওয়ার অভিযোগ বহু পুরোনো। এ নিয়ে বহুবার তার বিরুদ্ধে অভিযোগের আঙুলও তুলেছে পরিচালকরা।কিন্তু সেই শাকিব আর নেই। এবার অন্যন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির শুটিংয়ে প্রতিদিন সকাল সকাল উপস্থিত হয়েছেন, কাজ করেছেন রাত পর্যন্ত। দ্রুত শুটিং করে ঢাকার অংশের শুটিং প্রায় শেষ করে এনেছেন তিনি। সিনেমার কিছু গান আর এ্যাকশন দৃশ্য ধারণ করার জন্যে এবার শাকিব-মাহিরা মালদ্বীপে যাচ্ছেন।

মালদ্বীপে যাবার কথা ছিল না। শিডিউলে ছিল লন্ডনে যাবার কথা। কিন্তু করোনার জন্য অনুমতি পেলেন না লন্ডনের। আর তাই এবার দ্বীপ রাষ্ট্র মালদ্বীপে প্র্রেম করতে পাড়ি জমাবেন অনন্য মামুনের নেতৃত্বে শাকিব-মাহি। সিনেমার নায়ক-নায়িকার প্রেমের কিছু দৃশ্য ধারণ করা হবে বলে আঁচ করা যাচ্ছে। সাত বছর পর এই সিনেমায় শাকিবের নায়ক হচ্ছেন ঢালিউডের আরেক কুইন মাহিয়া মাহি। দুজনের রোমান্স দেখার জন্য অধীর অপেক্ষায় বাংলা সিনেমাপ্র্রেমিরা।

এদিকে, নবাব এলএলবি সিনেমার একটি বিশেষত্ব আছে; হলে নয় ডিজিটালভাবে মুক্তির দেয়ার জন্যেই তৈরি করা হচ্ছে নবাব এলএলবি।dbc

সম্পর্কিত খবর