মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০
দেশজুড়ে ডেস্ক
৩১ জুলাই ২০২০
৩:১০ অপরাহ্ণ
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অভিযানে ২২ মাদকসেবী গ্রেফতার
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অভিযানে ২২ মাদকসেবী গ্রেফতার-thetopnews24.com

৩১ জুলাই ২০২০ ৩:১০ অপরাহ্ণ

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ

গতকাল বৃহস্পতিবার ৩০ জুলাই জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের বিশেষ অভিযানে ২২ মাদকসেবী গ্রেফতার হয়েছে। 

র‌্যাব সূত্রে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় মাদকের বিরুদ্ধে ৪ মে ২০১৮  হতে বিশেষ অভিযান শুরু হয়েছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। সেই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার ৩০ জুলাই সকাল ১১ টা ৪৫ মিনিট থেকে দুপুর ২ টা পর্যন্ত নওগাঁ জেলার ধামইর হাট থানাধীন মঙ্গলবাড়ী আখ সেন্টার ও ইসবপুর মোড় এলাকায় এবং বিকেল ৫ টা থেকে রাত্রী ৮ টা ৩০ মিনিট পর্যন্ত জয়পুরহাট জেলার সদর থানাধীন পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য, মাদকসেবনে ব্যবহৃত সরঞ্জামাদিসহ ২২ জন মাদকসেবিদেরকে হাতে নাতে গ্রেফতার করে।  

এসময় সেখান থেকে জব্দকৃত মাদকদ্রব্য ও ব্যবহৃত সরঞ্জামাদি হচ্ছে টাপেন্টাডল ট্যাবলেট-২৮ পিস, ফয়েল পেপার-১১ টি, গ্যাস লাইট ৩ টি,  ইয়াবা সেবনের পাইপ-৪ টি, সিগারেট ৩ টি, গাঁজা ২৫ গ্রাম এবং গাঁজা সেবনের কলকি ২ টি। 

গ্রেফতারকৃত ২২ মাদকসেবীদের মধ্য নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ৩ জন এবং জয়পুরহাট জেলার সদর উপজেলার ১৯ জন। 

নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ৩ জন হচ্ছে রঘুনাথপুর গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে রাকিব হোসেন (৩০), জাহানপুর গ্রামের বাবুল এর ছেলে আরিফ (২৫) এবং বড়শিবপুর (দিঘী পাড়া) গ্রামের শ্রী টেপা পাহান এর ছেলে শ্রী নিমাই (২৪)। 

জয়পুরহাট জেলার সদর উপজেলার ১৯ জন হচ্ছে পাঁচুরচক গ্রামের মৃত সাহাবউদ্দিন এর ছেলে রকি খান (২৮), তেঘরবিশা (শেখপাড়া) গ্রামের মজনু শেখ এর ছেলে খায়রুল ইসলাম (১৯), খঞ্জনপুর এলাকার হাবিবুর এর ছেলে সুজন (৩০), একই এলাকার মৃত আব্দুল গফুর এর ছেলে হারুনুর রশিদ (৩৬), চকশ্যাম গ্রামের আমির প্রামাণিক এর ছেলে ফারুক প্রামাণিক (৩৮), ইছুয়া খাস্তা গ্রামের মৃত খলিল সর্দারের ছেলে  জিয়ারুল ইসলাম (৩২), ইছুয়া গ্রামের আব্দুর রহিম এর ছেলে মাহ্ফুজ (২৫), বুজরুক ভারুনিয়া গ্রামের মৃত শ্রী নেপাল এর ছেলে শ্রী প্রবির মহন্ত (২৬), পলাশতলী গ্রামের মৃত কফিল উদ্দিন এর ছেলে মাসুদ (২৭), খঞ্জনপুর (স্লুইচগেইট) এলাকার আব্দুর রাজ্জাক এর ছেলে রাশেদ খান (২২), দক্ষিণ জয়পুর মহল্লার মাসুদ রানার ছেলে রবিউল ইসলাম (১৬), নতুন হাট (শেখপাড়া) মহল্লার ফরিদ এর ছেলে রাজু (১৬), বামনপুর (টুকুর মোড়) এলাকার শ্রী অনিল চন্দ্র বর্মন এর ছেলে উজ্জল চন্দ্র বর্মন (৩৪), একই এলাকার মৃত বিষ্ণুপদ চন্দ্র বর্মন এর ছেলে রাম চন্দ্র বর্মন (৩৮), বানিয়াপাড়া গ্রামের মৃত জালাল হোসেনের ছেলে নাজির হোসেন (৫০), হানাইল বম্বু গ্রামের মতিউর রহমান এর ছেলে সাজু (২৩), একই গ্রামের আনছার আলীর ছেলে সাদিক (২৪), আঃ সামাদ এর ছেলে শাকিল আহম্মেদ হৃদয় (২৩) এবং আঃ হামিদ এর ছেলে সুমন হোসেন (২৩)। 

আসামীদের বিরুদ্ধে নওগাঁ জেলার ধামইরহাট থানায় এবং জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জয়পুরহাট র‌্যাব-৫ নিশ্চিত করেছেন।

সম্পর্কিত খবর