বুধবার, নভেম্বর ২৫, ২০২০
দেশজুড়ে ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০২০
২:০৫ অপরাহ্ণ
সুরুজ হক লিটনের সহধর্মীনি ইন্তেকাল করেছেন
সুরুজ হক লিটনের সহধর্মীনি ইন্তেকাল করেছেন

১২ সেপ্টেম্বর ২০২০ ২:০৫ অপরাহ্ণ

গাইবান্ধার পলাশবাড়ীতে পল্লী অগ্রগতি সংস্থার
নির্বাহী পরিচালক গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সুরুজ হক লিটনের সহধর্মিণী মাকসুদা বেগম পুতুল(৪৬)ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি তাঁর জীবনসঙ্গী স্বামী সুরুজ হক লিটন ছাড়াও বাবা-ভাই-বোন,১ছেলে ১ মেয়ে,নাতি-নাতনি, শাশুড়ি-দেবর,আত্মীয়-স্বজন,পাড়াপ্রতিবেশি, পরিবারের অন্যান্য সদস্য,দোকান মালিক সমিতির সহকর্মি ব্যবসায়ি সদস্যবর্গ ও শুভাকাঙ্খী ছাড়াও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উপজেলা দোকান মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদা বেগম পুতুল দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থতায় ভুগে আসছিলেন।দেশ-বিদেশে ব্যয়বহুল চিকিৎসার একপর্যায় শনিবার সাড়ে ১০ টার দিকে পৌরশহরের প্রফেসরপাড়ার নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


তাঁর অকাল মৃত্যুতে স্থানীয় সামাজিক,সাংস্কৃতিক, রাজনৈতিক ও পেশাজীবি বিভিন্ন সংগঠন সমূহের নেতৃবৃন্দ পৃথক বিবৃতিতে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


শনিবার বাদ আসর এস.এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে শহরের সরকারি পৌর কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছেন।

সম্পর্কিত খবর