শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০
শিক্ষা ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০২০
১২:১১ অপরাহ্ণ
শিক্ষার্থীকে মারধরের অভিযোগে শিক্ষকের গ্রেফতার দাবি
শিক্ষার্থীকে মারধরের অভিযোগে শিক্ষকের গ্রেফতার দাবি

১৪ সেপ্টেম্বর ২০২০ ১২:১১ অপরাহ্ণ

সাভারের আশুলিয়ার এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে এক শিশু শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ উঠেছে। ওই শিশুকে প্রকাশ্যে মারধরের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ওই মাদ্রাসার শিশু শিক্ষার্থীরা জানায়, ওই শিক্ষক দুই শিশুকে মারধর করার সময় আহত শিশুরা তাদের না মারতে অনুরোধ করলেও মন গলেনি ওই শিক্ষকের। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, প্রকাশ্যে ওই শিক্ষক এক শিশুকে বেঁধে রেখে অন্য শিশুকে মারধর করছে বেত দিয়ে। শিশুটি চিৎকার করলেও ভয়ে কেউ তাকে মারধর করার সময় এগিয়ে আসেনি। পরে খবর পেয়ে দুই শিশুর পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়েছে।

এলাকাবাসী জানায়, গত ১১ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুলিয়ার শ্রীপুরের নতুননগর মথনেরটেক এলাকায় একটি মাদ্রাসায় শিশু শিক্ষার্থী শরিফুল ইসলামকে (১৩) প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করে ওই মাদ্রাসার শিক্ষক ইব্রাহিম। এসময় ওই শিক্ষক আরেক শিশু শিক্ষার্থী রাকিব হোসেনকে বেঁধে রেখে ভয়ভীতি প্রদর্শন করেন।

এদিকে আজ সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশু শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরাল হলে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে আশুলিয়া থানা পুলিশ। এলাকাবাসী ওই শিক্ষককে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

এবিষয়ে ওই মাদ্রাসার শিক্ষকের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। আর পুলিশ বলছে, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর