বুধবার, মে ১৯, ২০২১
দেশজুড়ে ডেস্ক
২০ জানুয়ারী ২০২১
৭:৪০ অপরাহ্ণ
জয়পুরহাটে ২ ভিকটিমসহ ৩ অপহরণকারী গ্রেফতার
জয়পুরহাটে ২ ভিকটিমসহ ৩ অপহরণকারী গ্রেফতার-thetopnews24.com

২০ জানুয়ারী ২০২১ ৭:৪০ অপরাহ্ণ

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে ২ ভিকটিমসহ ৩ অপহরণকারী গ্রেফতার করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল।

জানা যায়, র‌্যাব-৫ রাজশাহী তার দায়িত্বপূর্ণ এলাকায় সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ সতর্কতার সাথে গোয়েন্দা এবং আভিযানিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে বিভিন্ন ধরনের চাঁদাবাজি, অপহরণ, ডাকাতিসহ দুষ্কৃতিকারী সন্ত্রাসীগ্রুপ ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বাত্মকভাবে কাজ করে চলেছে। সেই পরিপ্রেক্ষিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ গোপনে সংবাদ পান যে, গত সোমবার (১৮ ই জানুয়ারী) সন্ধ্যায় জয়পুরহাট জেলা সদরের পাঁচুর মোড় থেকে ২ ( দুই) জন নাবালিকা স্কুল পড়ুয়া মেয়ে নিখোঁজ হয়েছে মর্মে তাদের বাবা-মা তৎক্ষণাত সহায়তার জন্য র‌্যাবের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত কিশোর অপরাধীরা নাবালক হওয়ায় ভিকটিমদ্বয়ের পিতা জয়পুরহাট আদালতে গিয়ে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত গত মঙ্গলবার ( ১৯ জানুয়ারী) র‌্যাবকে উক্ত বিষয়ে ২৪ ঘন্টার মধ্যে ভিকটিমদেরকে উদ্ধার করার জন্য নির্দেশ প্রদান করেন। এরপর অত্যন্ত দ্রুততার সাথে র‌্যাবের একটি আভিযানিক দল জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে।

র‌্যাব সূত্র জানান, গতকাল বুধবার ( ২০ জানুয়ারী) রাত্রী ২ টা ৩০ মিনিটে মাত্র ১২ ঘন্টারও কম সময়ে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন আটাপুর ইউনিয়নের আটাপুর গ্রামস্থ আইয়ুব আলীর বাড়ীতে অভিযান চালিয়ে অপহৃত ২ (দুই) জন ভিকটিম এবং ২ (দুই) জন অভিযুক্ত কিশোর অপরাধী কে উদ্ধার করতে সক্ষম হন। ঘটনাস্থল হতে ভিকটিম এবং অভিযুক্ত কিশোর অপরাধীদেরকে আশ্রয় প্রদানকারী আইয়ুব আলী (৫৫) কে হাতে নাতে গ্রেফতার করেন।

গ্রেফতাকৃত আইয়ুব আলী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আটাপুর গ্রামের মৃত আয়েত আলীর ছেলে। জেলা-জয়পুরহাটকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার ভিকটিমদ্বয় এবং ধৃত অভিযুক্ত কিশোর অপরাধীদেরকে জয়পুরহাট বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ এবং পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন ছিল।

সম্পর্কিত খবর