শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১
রাজনীতি ডেস্ক
১৩ জানুয়ারী ২০২১
৯:০৭ অপরাহ্ণ
গাইবান্ধায় সুষ্ঠু ভোটের দাবিতে ভোটারদের স্মারক লিপি প্রদান
গাইবান্ধায় সুষ্ঠু ভোটের দাবিতে ভোটারদের স্মারক লিপি প্রদান-thetopnews24.com

১৩ জানুয়ারী ২০২১ ৯:০৭ অপরাহ্ণ

আগামী ১৬ জানুয়ারী গাইবান্ধা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে ঘিরে প্রার্থীদের পদচারণায় গাইবান্ধা শহর মুখরিত হলেও ভোটারদের মধ্যে নেই নির্বাচনী আমেজ। প্রার্থী থেকে শুরু করে সাধারণ ভোটার সকলেরই এক দাবি সুষ্ঠু নির্বাচন ও নিরাপদ পরিবেশে ভোটধিকার প্রয়োগের নিশ্চয়তা। তাই অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠানের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপিপি প্রদান করেছেন গাইবান্ধা পৌরসভার সচেতন ভোটারা ।

১৩ জানুয়ারী বুধবার দুপুরে শহরের ইসলামিয়া হাইস্কুল মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যলয়ের সামনে সমবেত হন তারা। এরপর পৌরসভার সাধারন ভোটারদের পক্ষে ৬ জনের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক মো. আবদুল মতিন এর কাছে স্মারকলিপি প্রদান করেন।

এসময় প্রতিনিধিদের মধ্যে ছিলেন, জাভেদ হোসেন, খালেকুজ্জামান খালেদ, আমজান হোসেন, আরাফাত হোসেন বাবু, এইচ এম জাহিদ, হারুন উর রশিদ। আগামী ১৬ জানুয়ারী ২০২১ পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠানের দাবি জানান।

এ সময় জেলা প্রশাসক প্রতিনিধিদের মাধ্যমে পৌরসভার সচেতন ও শান্তিপ্রিয় সাধারন নাগরিকবৃন্দদের অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের কোন বিকল্প নেই বলে আশ্বস্ত করেন।

সম্পর্কিত খবর