বুধবার, অক্টোবর ২৮, ২০২০
বিনোদন ডেস্ক
৩ অক্টোবর ২০২০
৩:২৬ অপরাহ্ণ
আমার লেখা বইটি একদম আমার মতো -সৎ, হাসিখুশি, দৃঢ়, প্রতিবাদী এবং এতে সব স্বাদ থাকবে- প্রিয়াঙ্কা
আমার লেখা বইটি একদম আমার মতো -সৎ, হাসিখুশি, দৃঢ়, প্রতিবাদী এবং এতে সব স্বাদ থাকবে- প্রিয়াঙ্কা

৩ অক্টোবর ২০২০ ৩:২৬ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার জীবনের গল্প নিয়ে একটি বই লিখেছেন। তার আত্মজীবনীর নাম ‘আনফিনিশড’। বইটি আগামী বছরের জানুয়ারিতে প্রকাশ হওয়ার কথা রয়েছে।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালে ঘোষণা দিয়েছিলেন আত্মজীবনী লিখছেন তিনি। তার নাম দেওয়া হয়েছে ‘আনফিনিশড’ বা ‘অসমাপ্ত’। ২০১৯ সালে বইটি বাজারে আসার কথা ছিল। কিন্তু লেখার কাজ গুছিয়ে উঠতে না পারায় তা সম্ভব হয়নি।

এর আগে এক সাক্ষাৎকারে আত্মজীবনী প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছিলেন—আমার লেখা বইটি একদম আমার মতো। সৎ, হাসিখুশি, দৃঢ় এবং প্রতিবাদী। এতে সব স্বাদ থাকবে। আমি চিরকালই ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত রাখতেই পছন্দ করেছি। আমার অনুভূতি নিয়ে কখনই কথা বলিনি, তবে আজ আমি তৈরি।

বলিউড হাঙ্গামামা এক প্রতিবেদনে জানিয়েছে, বইটি প্রকাশ করছে পেঙ্গুইন র‌্যান্ডম হাউস ইন্ডিয়া। একই সঙ্গে যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত হবে বইটি।

তবে বই প্রকাশের আগেই ভক্তদের সুসংবাদ দিলেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা চোপড়া জানান, প্রি-অর্ডারের ১২ ঘণ্টায় তার বইটি অ্যামাজনে সেরা বিক্রি বইয়ের তালিকায় স্থান পেয়েছে।

এক টুইট বার্তায় এ তথ্য নিজেই জানিয়েছেন প্রিয়াঙ্কা।

তিনি লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ মার্কিন যুক্তরাষ্ট্রে ১২ ঘণ্টার কম সময়ে আমাদের এক নম্বরে নিয়ে যাওয়ার জন্য। আশা করি, আপনারা সবাই বইটি পছন্দ করবেন।’
প্রিয়াঙ্কার আত্মজীবনী নিয়ে লেখা এই বই প্রকাশ করছে ভারতীয় প্রকাশনা প্রতিষ্ঠান পেঙ্গুইন র্যা নডম হাউস

সম্পর্কিত খবর