সোমবার, জানুয়ারী ১৮, ২০২১
দেশজুড়ে ডেস্ক
৬ জানুয়ারী ২০২১
৭:২১ অপরাহ্ণ
জয়পুরহাট ক্ষেতলালে বাড়ীতে আগুন। ক্ষতিগ্রস্থ পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ সহযোগিতার আশ্বাস ইউএনওর
জয়পুরহাট ক্ষেতলালে বাড়ীতে আগুন। ক্ষতিগ্রস্থ পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ সহযোগিতার আশ্বাস ইউএনওর

৬ জানুয়ারী ২০২১ ৭:২১ অপরাহ্ণ

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলালে শর্ট সার্কিট হতে বাড়ীতে আগুন। ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন সফলভাবে নিয়ন্ত্রণ। উপজেলা নির্বাহী অফিসার ক্ষতিগ্রস্ত পরিবারকে বাড়ী মেরামত করতে ঢেউটিন ও নগদ অর্থ সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, আজ মঙ্গলবার ( ৬ জানুয়ারী) বিকেল ৩ টার সময় জেলার ক্ষেতলাল উপজেলা সদরের উপজেলা পরিষদের পশ্চিম প্বার্শে অবস্থিত দিঘীর পাড়ার রমেশ চন্দ্র দেবনাথ (৬০) এর তৈরী টিন শেডের দোতলা বাড়িতে হঠাৎ আগুন লাগে। আগুন লাগার পরে বাড়ি হতে ধোঁয়া বের হতে দেখে এবং বাড়ীর লোকজনের চিৎকার শুনে ক্ষেতলাল উপজেলা পরিষদের অফিস সহকারী কাম অপারেটর এস এম শওকত ক্ষেতলাল উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে ফোন করলে ফায়ার সার্ভিসের দু'টি গাড়ী এসে বিকেল ৩ টা ১৫ মিনিট হতে ৫ টা ২০ মিনিট পর্যন্ত ২ ঘন্টা ৫ মিনিট সময় চেষ্টা করে বাড়িটির আগুন সম্পূর্ণরুপে নিয়ন্ত্রণে আনতে সক্ষমহন।

ফায়ার সার্ভিসের প্রধান তৌহিদুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্ট শার্কিট হতে আগুনের সূত্রপাত। গত ২৭ ডিসেম্বর/২০ এ প্রধানমন্ত্রী কতৃক উদ্বোধনের পর এটি ২য় অপারেশন। ক্ষয়ক্ষতির পরিমাণ ৫০ হাজার টাকা এবং উদ্ধার করা হয়েছে ৫ লক্ষ টাকার মালামাল।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল।

পরে ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার এ, এফ, এম আবু সুফিয়ান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন পাপন ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে বাড়ী নতুনভাবে মেরামত করার জন্য ঢেউটিন ও নগদ অর্থ দিয়ে সাহায্য করার আশ্বাস দেন।

সম্পর্কিত খবর