মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০
রাজনীতি ডেস্ক
২২ অক্টোবর ২০২০
৭:৪৫ অপরাহ্ণ
প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম তৈরী করার সিদ্ধান্ত গ্রহণ করেছে বঙ্গবন্ধু কন্যা
প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম তৈরী করার সিদ্ধান্ত গ্রহণ করেছে বঙ্গবন্ধু কন্যা- স্মৃতি এমপ

২২ অক্টোবর ২০২০ ৭:৪৫ অপরাহ্ণ

সিরাজুল ইসলাম শেখ গাইবান্ধা প্রতিনিধিঃ

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেছেন, খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক ভুমিকা পালন করে।মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে আগামী প্রজম্ন কে রক্ষা করতে খেলা ধুলার কোন বিকল্প নেই।

২২ অক্টোবর বৃহস্পতিবার সকালে পলাশবাড়ী সরকারি কলেজ মাঠে ক্রিকেট খেলা পরিদর্শন ও খেলার সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজম্নের ভবিষ্যতের কথা বিবেচনা করে প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম তৈরী করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।ইতোমধ্যেই এসব প্রকল্পের কাজ শুরু হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি ও কলেজের সাবেক ভিপি মোঃ রফিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান মাসুদ, সাবেক ভিপি মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামিলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আজাদুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগের অন্যতম সদস্য মোঃ রফিকুল ইসলাম সাংবাদিক, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি তাপস, সাধারন সম্পাদক তুষার সরকার বাবু সহ বিভিন্ন নেত্রী বৃন্দ।

সম্পর্কিত খবর