রবিবার, নভেম্বর ১, ২০২০
দেশজুড়ে ডেস্ক
১২ অক্টোবর ২০২০
২:১৪ অপরাহ্ণ
জয়পুরহাটে কালাই ধর্ষকদের মৃত্যুদন্ডের দাবিতে মানববন্ধন ও মোমবাতি প্রজ্জ্বলন
জয়পুরহাটে কালাই ধর্ষকদের মৃত্যুদন্ডের দাবিতে মানববন্ধন ও মোমবাতি প্রজ্জ্বলন-thetopnews24.com

১২ অক্টোবর ২০২০ ২:১৪ অপরাহ্ণ

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট জেলার কালাই ধর্ষকদের মৃত্যুদন্ডের দাবিতে মানববন্ধন ও মোমবাতি প্রজ্জ্বলন করেছে স্বপ্ন পূরণ নামে একটি সংগঠন।

সোমবার ১২ অক্টোবর সকাল ১০ টায় স্কুল ও কলেজ পড়ুয়া ছাত্র ও ছাত্রীদের সমন্বয়ে গঠিত সংগঠন 'স্বপ্ন পূরণ' কালাই শাখার ব্যানারে জেলার কালাই উপজেলা সদর পৌর বাস স্ট্যান্ডে জয়পুরহাটে ১২ বছরের শিশু ধর্ষণসহ দেশব্যাপী চলমান সকল নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে এবং ধর্ষকদের একমাত্র শাস্তি মৃত্যুদন্ডের দাবিতে মানববন্ধন ও মোমবাতি প্রজ্জ্বলন করেছে।

তারা কালাই বাস স্ট্যান্ড হতে শহরের প্রধান রাস্তা প্রদক্ষিণ করে ধর্ষকদের বিরুদ্ধে স্লোগান দিয়ে আবার বাস স্ট্যান্ডে এসে মানববন্ধন করেন। ২ দিনের এ কর্মসূচির শেষ দিন ছিল আজ।

এসময় ধর্ষকদের শাস্তির দাবিতে বক্তব্য রাখেন স্বপ্ন পূরণ সংগঠনের উপদেষ্টা রাশেদুজ্জামান আল হাসান, সভাপতি মুরাদ, সাধারণ সম্পাদক তাহমিদ হাসান প্রিন্স, দপ্তর সম্পাদক সুরভী, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি সোহেল আহম্মেদ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে ধর্ষণ যেন এক মহামারি রুপ নিয়েছে। আমরা ধর্ষণ বন্ধে ধর্ষকদের একমাত্র শাস্তি মৃত্যুদন্ড চাই। না হলে ধর্ষণ বন্ধ হবেনা।

এছাড়া মানববন্ধন থেকে আমার বোন ধর্ষিত কেন? WE WANT JUSTICE. এমন স্লোগান দেয়। এছাড়া উপস্থিত ছিলেন স্বপ্ন পূরণের সাব্বির, সাদিয়া, সুপ্ত, সোহাগ ও সাংবাদিকবৃন্দ প্রমূখ।

সম্পর্কিত খবর