মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০
রাজনীতি ডেস্ক
২৯ জুলাই ২০২০
৮:১৮ অপরাহ্ণ
করোনা জয় করেই সাধারণ মানুষের পাশে এমপি মাশরাফি
নড়াইলে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন মাশরাফি-thetopnews24.com

২৯ জুলাই ২০২০ ৮:১৮ অপরাহ্ণ

করোনায় জীবন যখন বির্পযস্ত, তখন নড়াইলের মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

নড়াইলের মানুষকে করোনা থেকে রক্ষার চ্যালেঞ্জ নিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে পড়েছিলেন।
গত ২০ জুন চিকিৎসকরা তাকে জানিয়েছেন যে করোনা ভাইরাস বাসা বেধেছে তার শরীরে। ঢাকায় নিজ বাসায় চিকিৎসা নিয়ে করোনামুক্ত হয়ে আবার ছুটে গিয়েছেন প্রিয় জন্মভূমি নড়াইলে। নড়াইলে পৌঁছে করোনার বিস্তার রোধে আবার সাধারন মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

বুধবার (২৯ জুলাই) নেতাকর্মী ও ভক্তদের দিয়ে নড়াইল শহরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে দুই হাজার পিস মাস্ক বিতরণ করেছেন সবার প্রিয় কৌশিক (মাশরাফির ডাক নাম)।

বিষয়টি নিশ্চিত করে নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক করিবুজ্জামান পলাশ বলেন, মাশরাফি ভাইয়ের নির্দেশে নেতাকর্মীদের নিয়ে সারাদিন ঘুরে ঘুরে মাস্ক বিতরণ করা হয়েছে। নিজে করোনায় আক্রান্ত হওয়ার আগে সাধারণ মানুষকে করোনার ব্যাপারে সচেতন করতেন মাশরাফি জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম জানান, করোনা শুরু থেকেই মাশরাফি ভাইয়ের নির্দেশে করোনার বিস্তার রোধে ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে আছে, আগামীতেও থাকবে।

উল্লেখ্য, মাশরাফি করোনায় আক্রান্ত হওয়ার দু’দিন পর তার একমাত্র ছোট ভাই মুরসালিন বিন মর্তুজা সেজারও আক্রান্ত হন। পরে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমিও করোনায় আক্রান্ত হন। বর্তমানের মাশরাফিসহ পরিবারের তিনজনই করোনামুক্ত।

সম্পর্কিত খবর