বুধবার, মে ১৯, ২০২১
রাজনীতি ডেস্ক
৬ ডিসেম্বর ২০২০
৮:১২ পূর্বাহ্ণ
পলাশবাড়ীতে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিপ্লবের মোটর সাইকেল শো ডাউন এর উপর পুলিশের লাঠিচার্জ মোটরসাইকেল ভাংচুর আহত ১৫
পলাশবাড়ীতে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিপ্লবের মোটর সাইকেল শো ডাউন এর উপর পুলিশের লাঠিচার্জ মোটরসাইকেল

৬ ডিসেম্বর ২০২০ ৮:১২ পূর্বাহ্ণ

সিরাজুল ইসলাম শেখ গাইবান্ধা প্রতিনিধি -

গাইবান্ধার পলাশবাড়ী পৌর সভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের মোটর সাইকেল শো ডাউন এর উপর পুলিশ লাঠিচার্জ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।এ সময় পুলিশের লাঠি চার্জে কমপক্ষে ১৫ জন কর্মী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধা সারে ৬ টায় পলাশবাড়ী চারমাথা মোড়ে।

জানাযায়,পলাশবাড়ী পৌর সভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব এর সমর্থকরা শনিবার সন্ধায় গাইবান্ধা বাস ষ্ট্যান্ডে থেকে ১০/১৫ টি মোটরসাইকেল নিয়ে শহরের দক্ষিণ বাস ষ্ট্যান্ড এলাকা ঘুরে ঘোড়াঘাট রোড হয়ে চৌমাথা মোড়ে পৌছিলে পুলিশ আতর্কিত লাঠি চার্জ শুরু করে।

এসময় কয়েক মিনিটের জন্য রংপুর ঢাকা জাতীয় মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পুলিশের লাঠি চার্জে নারিকেল গাছ মার্কার সমর্থকদের প্রায় ১৫ জন নেতাকর্মী আহত হয়।পুলিশ ঘটনাস্থল থেকে ৫ টি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেন, আমার জনসমর্থনে ইর্ষান্বিত হয়ে হয়তো কেউ পুলিশকে লেলিয়ে দিয়ে এই কাজটি করেছে। পুলিশের প্রতি আমার কোন অভিযোগ নেই।তবে অনুরোধ রয়েছে!! নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন করার জন্য।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদ জানান নির্বাচনী আচরণ বিধি লংঘন করায় অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটেছে।

জেলা নির্বাচন অফিসার ও পলাশবাড়ী পৌর সভা নির্বাচনের রির্টানিং অফিসার আব্দুল মোতাল্লেব জানান বিষয়টি খুবই দুঃখ জনক লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা গ্রহণ করা হবে।পাশাপাশি তিনি ধৈর্যের পরীক্ষা দেওয়ার জন্য মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লবকে ধন্যবাদ জানান।

জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত খবর