মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০
দেশজুড়ে ডেস্ক
২২ অক্টোবর ২০২০
৯:০০ অপরাহ্ণ
পলাশবাড়ীতে দরিদ্র মেধাবী স্কুল ছাত্র বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন
পলাশবাড়ীতে দরিদ্র মেধাবী স্কুল ছাত্র বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন-thetopnews24.com

২২ অক্টোবর ২০২০ ৯:০০ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধিঃ

চরম খামখেয়ালিপনায় বসতবাড়ীর উপরদিয়ে সঞ্চালিত গাইবান্ধা পল্লী বিদ্যুৎ সমিতির হাইভোল্টের খোলা তারে জড়িয়ে অষ্টম শ্রেনীর দরিদ্র মেধাবী স্কুল ছাত্র আহাদ সরকার(১৩)আশঙ্কাজনক অবস্থায় ঢাকা বার্ণ ইউনিটে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

প্রাপ্ত তথ্যে জানা যায়,পলাশবাড়ী পৌরশহরের কালুগাড়ী গ্রামের দরিদ্র মাইক্রোচালক বাবা গোলাম হোসেন এবং মা হাসিনা বেগম দম্পতির একমাত্র ছেলে আহাদ।স্থানীয় একটি স্কুলে লেখাপড়ার পাশাপাশি পারিবারিকভাবে দীর্ঘদিন ধরে সখের বসে কবুতর পালন করে আসছিল।অন্যান্যদিনের ন্যায় ঘটনারদিন মঙ্গলবার ২০' অক্টোবর সকালে তাদের টিনসেডের ঘরের বেড়া ঘেঁষে বাক্সে পালিত কবুতরকে আহার ও পানি সরবরাহসহ সার্বিক দেখভাল করছিল।

এসময় ঘটনার আকস্মিকতায় কাকতালীয় পল্লী বিদ্যুৎ সমিতির ৩৩ হাজার বিদ্যুৎ সঞ্চালন খোলা তারে বিদ্যুতায়িত হয়ে মারাত্মক ঝলসে যায়।চিকিৎসার জন্য তাৎক্ষনিক তাকে পলাশবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।সেখানে প্রাথমিক চিকিৎসাসেবা দেয়া হয়।পরে প্রায় আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, আহাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার পরামর্শ দেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আহাদকে দ্রুত ঢাকা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

সম্পর্কিত খবর