মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০
দেশজুড়ে ডেস্ক
১৮ নভেম্বর ২০২০
৯:৫৮ অপরাহ্ণ
সুন্দরগঞ্জে ডিবি পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামাদি সহ ৭ জুয়ারু আটক
সুন্দরগঞ্জে ডিবি পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামাদি সহ ৭ জুয়ারু আটক-thetopnews24.com

১৮ নভেম্বর ২০২০ ৯:৫৮ অপরাহ্ণ

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন ধোপাডাঙ্গা ইউনিয়নের রাজিবপুর গ্রামে প্রত্যন্ত অঞ্চলে হানিফ নামে এক জুয়ারু প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে গভীর রাতে জুয়া খেলার আসর বসায়। এতে এলাকার দরিদ্র শ্রমিক, মজুর, রিক্সাওয়ালা ও ভ্যানওয়ালা জুয়া খেলার নেশায় আসক্ত হতে থাকে। নেমে আসে পারিবারিক অশান্তি ও সৃষ্টি হয় সামাজিক সমস্যা।

গোয়েন্দা সংবাদের ভিত্তিতে ইং১৮-১১-২০২০ তারিখ রাত ০১.০৫ মিনিটের সময় গাইবান্ধা জেলার গোয়েন্দা শাখার একটি চৌকস টিম এসআই জুলফিকার হায়দার সংগীয় অফিসারফোর্স সহ উল্লেখিত জুয়ার আসরে অভিযান পরিচালনা করে জুয়াখেলা রত অবস্থায় জুয়ারু ১। মোঃ মমিনুল ইসলাম(২৮), পিতা- মৃত আলিম উদ্দিন, ২। মোঃ লুৎফর রহমান (৩৫), পিতা-মোঃ দুলা মিয়া, উভয়ের সাং- দক্ষিন ধোপাডাঙ্গা, ৩। মোঃ নুরুল ইসলাম (৪০), পিতা- মৃত আজিজুল হক, ৪। মোঃ হায়দার আলী(৪৮), পিতা- মৃত চান মিয়া, উভয় সাং-উত্তর মরুয়াদহ, ৫। মোঃ আব্দুস সালাম(৫০), পিতা- মৃত জয়েন উদ্দিন, সাং-দক্ষিন মরুয়াদহ(পশ্চিম সোনাইলেরপার), ৬। মোঃ আব্দুল জোব্বার আলী(৪৮), পিতা- মৃত আব্বাস আলী, ৭। মোঃ এরশাদ আলী(৩৮), পিতা- মোঃ আজিজল হক, উভয় সাং- দক্ষিন মরুয়াদহ, সকলের থানা-সুন্দরগঞ্জ, জেলা-গাইবান্ধাদেরকে তাস, টাকা ও জুয়া খেলার অন্যান্য সরঞ্জামাদি সহ আটক করে।

আটক করা কালে আসামি মোঃ হানিফ মিয়া(৪৫) পিং মৃত সমসুদ্দিন সং কিশামত গোপালপুর থানা সুন্দরগঞ্জ জেলা গাইবান্ধাসহ অন্যান্য আসামীগণ পুলিশকে আক্রমণ করে পলাইয়া যায়।

এ ব্যাপারে উল্লেখিত সকল আসামি সহ পলাতক আসামিদের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানার মামলা নং২০ তারিখ ১৮-১১-২০২০ ইং ধারা ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইন এর ৩/৪ এবং পেনাল কোড আইনের ৩৩২/৩৫৩ ধারা দায়ের করা হয়েছে।

ধৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরন করলে বিজ্ঞ আদালত আসামিদের জেলখানায় প্রেরন করেন।

সম্পর্কিত খবর