রবিবার, জুন ১৩, ২০২১
রাজনীতি ডেস্ক
১১ নভেম্বর ২০২০
৩:১০ অপরাহ্ণ
পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী গোলাম সারোয়ার প্রধান বিপ্লবের মনোনয়ন পত্র উত্তোলন
পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী গোলাম সারোয়ার প্রধান বিপ্লবের মনোনয়ন পত্র উত্তোলন-thetopnews

১১ নভেম্বর ২০২০ ৩:১০ অপরাহ্ণ

সিরাজুল ইসলাম শেখ গাইবান্ধা প্রতিনিধিঃ

মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার প্রধান বিপ্লব মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

১০ নভেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাচন কার্যালয় হতে তার পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগ সাধারণ সম্পাদক সাকলাইন মাহমুদ সজীব। এসময় সঙ্গে ছিলেন, উপজেলা যুবলীগ নেতা শরিফুজ্জামান প্রধাণ পল্লব, যুবলীগ নেতা মোহাম্মদ শাফি ও মোঃ ফিরোজ কবির বাবু।

গোলাম সারোয়ার প্রধান বিপ্লব মরহুম সাকোয়াত জামান প্রধান বাবু চেয়ারম্যানে পুত্র, পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক। পিতার প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান এসএমবি আদর্শ স্কুল এন্ড কলেজ এবং পলাশবাড়ী মহিলা ফাজিল ডিগ্রী মাদ্রাসার সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। বিগত সময়ে গঠনকৃত পলাশবাড়ী পৌরসভা কার্যক্রম আইনের কাঠগড়ায় অবস্থান করায় পলাশবাড়ী পৌরসভা বাস্তবায়ন কমিটি গঠন ও আন্দোলন গড়ে তুলতে বিশেষ অবদান রাখেন তিনি।

এসময় পৌরসভা বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। এ সময় পৌরসভা বাস্তবায়নের পক্ষে হাজার হাজার মানুষের সাথে সভা সমাবেশ ও মাননীয় প্রধানমন্ত্রী বরাবর পলাশবাড়ী পৌরসভা বাস্তবায়নের জন্য স্মারকলিপি প্রদানে সক্রিয় অংশগ্রহণ করেন তিনি।

বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় মনোনয়ন ও প্রতীক বরাদ্দ মনোনীত হওয়ার তালিকায়, মোঃ গোলাম সারোয়ার প্রধান বিপ্লবের নাম অবস্থান পাওয়ায়, তিনি রাজধানীতে অবস্থান করছেন। ফলে ছোট ভাই, ভাগিনা ও নিকট আত্মীয়রা অদ্য এ মনোনয়ন ফর্ম সংগ্রহ করলেন।

নির্বাচনের মাধ্যমে বিজয়ী হয়ে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গঠনের অংশ হিসেবে পলাশবাড়ী পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তরিত করার আশা রাখেন,গোলাম সারোয়ার প্রধান বিপ্লব। মনোনয়ন পত্র সংগ্রহের পর পলাশবাড়ী উপজেলাবাসী ও পৌরবাসীর নিকট দো'আ কমনা করেছেন।

উল্লেখ্যঃ পলাশবাড়ী পৌরসভা নির্বাচনের মনোয়ন পত্র দাখিলের শেষ সময় নির্ধারণ করা হয়েছে ১৫ নভেম্বর এবং যাচাই-বাচাইয়ের শেষ দিন ১৭ নভেম্বর। প্রার্থী প্রত্যাহারের শেষ দিন ২৩ নভেম্বর। আগামী ১০ ডিসেম্বর ২০২০ ইং রোজ বৃহস্পতিবার সকাল হতে বিকাল পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।পলাশবাড়ী পৌরসভা প্রথম নির্বাচন ২০২০ ইং।

সম্পর্কিত খবর