রবিবার, জুন ১৩, ২০২১
রাজনীতি ডেস্ক
৪ নভেম্বর ২০২০
৭:৪৩ অপরাহ্ণ
গাইবান্ধার পলাশবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী দুদু’র গণসংযোগ
গাইবান্ধার পলাশবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী দুদু’র গণসংযোগ-thetopnews24.com

৪ নভেম্বর ২০২০ ৭:৪৩ অপরাহ্ণ

গাইবান্ধার পলাশবাড়ী নবগঠিত পৌরসভার আসন্ন প্রথম নির্বাচন উপলক্ষে সম্ভাব্য মেয়র প্রার্থী আমিনুল ইসলাম দুদু বুধবার ৪ঠা নভেম্বর দিনব্যাপী গণসংযোগ করেন। গণসংযোগকালে এলাকার সর্বস্তরের মানুষের উদ্দেশ্যে তিনি বলেন,আমি নির্বাচিত হলে পৌর এলাকা দুর্নীতি,মাদক মুক্ত করার উদ্যোগ অব্যাহত থাকবে। স্বাস্থ্যসেবা খাত,নগরী পরিবহন ব্যবস্থার উন্নয়ন এবং পরিধি বৃদ্ধি করা হবে। যাতে স্বল্প আয়ের মানুষ চলাচলের ক্ষেত্রে সুযোগ-সুবিধা ভোগ করতে পারে। কর্তৃপক্ষের সাথে আলোচনা করে নগরীর উন্নয়ন সড়কবাতির উন্নয়ন করা হবে। শিক্ষার মানোন্নয়নে পৌরসভার অধীনে বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হবে। মসজিদ,মন্দির ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে সার্বিক সহযোগীতা করা হবে। বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা সহজলভ্যে সাধারণ মানুষের মাঝে প্রদান করা হবে।

তিনি আরও বলেন,আমি ১৯৭৫ সাল থেকে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয় ভূমিকা পালন করে আসছি। ছাত্র জীবনে ছাত্রলীগের সদস্য হিসাবে দায়িত্ব পালন করে আসছি। সর্বশেষ বাংলাদেশ কৃষকলীগ, পলাশবাড়ী উপজেলা শাখার দায়িত্ব পালন করি। এর পূর্বে উপজেলা যুবলীগের নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হই। পরবর্তীতে ২০১৩ সালে যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করি। ১৯৭৫ সাল থেকে উল্লেখিত ভূমিকা সুচারুরুপে পালন করেছি। তদুপরিও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের মেয়র তালিকায় আমার নাম লিপিবদ্ধ করে কেন্দ্রে পাঠানো হয়নি। ইহাতে আমি ব্যথিত।

এমতাবস্থায় আমি পৌরসভা নির্বাচন করার অঙ্গীকার করেছি। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার প্রস্তুতি গ্রহণ করেছি। তাই পলাশবাড়ী পৌরবাসীসহ বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ হতে সার্বিক সহযোগীতা কামনা করছি। আমি ২০১৬ সালে গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি এবং বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ আসন থেকে এমপি প্রার্থী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে গণভবনে সাক্ষাৎ করেছি। আমি আমার দেয়া নির্বাচনী ইস্তেহারে প্রতিশ্রুতি অগ্রাধিকারভিত্তিতে বাস্তবায়নে সচেষ্ট থাকব ইনশাআল্লাহ।

এব্যাপারে তিনি পলাশবাড়ী নবগঠিত পৌরবাসী সহ দল,মত,পথ নির্বিশেষে সকলের দোয়া,আশির্বাদ এবং সার্বিক সহযোগিতা কামনা করেন।√#

সম্পর্কিত খবর